উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন উখিয়া উপজেলা বিএনপি'র সাধারণ সম্পাদক সোলতান

উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন উখিয়া উপজেলা বিএনপি'র সাধারণ সম্পাদক সোলতান
উখিয়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সোলতান মাহমুদ চৌধুরী উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণ থেকে সরে দাঁড়িয়েছেন। বৃহস্পতিবার (২ মে) সংবাদ সম্মেলনে তিনি ভোট বর্জনের  ঘোষণা দেন। সোলতান মাহমুদ চৌধুরী ইতিপূর্বে  উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। ৬ষ্ঠ দফা উপজেলা পরিষদ নির্বাচনে তিনি চেয়ারম্যান পদে প্রার্থি হওয়ার জন্য গণসংযোগ ও নেতাকর্মীদের নিয়ে বৈঠক সহ সকল প্রস্তুতি সম্পন্ন করেছিলেন।

কোটবাজার নিজস্ব অফিস কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ  সম্মেলনে উখিয়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক  সোলতান মাহমুদ চৌধুরী বলেন বিএনপি সহ সমমান দল আওয়ামী লীগ সরকারের অধীনে নির্বাচন বর্জনের ঘোষণা দেন। দলের সিদ্ধান্তের প্রতি সম্মান জানিয়ে তিনিও  উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণ থেকে সরে দাঁডানোর কথা জানান।
সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি আরো বলেন, আওয়ামী লীগ সরকারের আমলে ১৮ টি  মিথ্যা মামলার শিকার হয়েছি। গত নভেম্বর মাসে আইনশৃঙ্খলা বাহিনীর গুলিতে তার নিকটতম আত্মীয় বিএনপি কর্মী জাকির হোসেন নিহত হয়েছেন। শুধু তাই নয় সবচেয়ে বেশি নির্যাতন ও হয়রানির শিকার তিনি।  এ সময় বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
আপনার মন্তব্য দিন

প্রকাশিত মন্তব্য

কক্সবাজার

পরিচালনা সম্পাদক: মোহাম্মদ মুজিবুল ইসলাম, বার্তা সম্পাদক: মোহাম্মদ নজিবুল ইসলাম ও সহ সম্পাদক: ড. মোঃ আশরাফুল ইসলাম (সজীব)

© 2024 Dainik Coxsbazar, All Rights Reserved.